--ADVERTISEMENT--

বাংলা শেখানোর জন্য গ্রামে গ্রামে বিদ্যাসাগর মহাশয়ের বর্ণ পরিচয় বই দেওয়া হবে,,,,बंगाली पढ़ाने के लिए गांवों में दी जाएगी विद्यासागर महाशय की जाति पहचान की किताब,,,,


श्री श्री योगेश्वरी आनंदमयी माताजी आश्रम हटा ने कहा कि पाटकर गांव व गांव बंगाली भाषी क्लब में विद्यासागर महाशय की जाति पहचान पुस्तक नि:शुल्क दी जाएगी, समिति, कीर्तन पार्टी आदि से एक दिन गांव के लड़के-लड़कियों को बंगाली सिखाने का अनुरोध किया जाएगा एक सप्ताह। प्रशासक, ट्रस्टी, बांग्ला भाषा प्रेमी कवि, लेखक और समाजसेवी सुनील कुमार डे। हमारी भाषा और संस्कृति को बचाने की जिम्मेदारी हमारी है, सरकार की नहीं। इसलिए बांग्ला भाषी लोगों को जागरूक होना चाहिए और अपनी मानसिकता को बदलना चाहिए। आइए हमारी मां को भाषा बंगाली और हमारी संस्कृति को बचाने के लिए अभियान। बहुत देर हो चुकी है, बहुत देर नहीं हुई है। आइए हम सब अपनी भाषा और संस्कृति को बचाने की जिम्मेदारी लें। आप जहां हैं वहीं से शुरू करें।
आवेदक
सुनील कुमार डे
मोबाइल,8084226695


শ্রীশ্রী যোগেশ্বরী আনন্দময়ী মাতাজী আশ্রম হাতা থেকে বাংলা ভাষা শেখানোর জন্য বিনামূল্যে পটকার গ্রামে গ্রামে বিদ্যাসাগর মহাশয়ের বর্ণ পরিচয় বই দেওয়া হবে ও গ্রামের বাংলা ভাষী ক্লাব,সমিতি,কীর্তন পার্টি আদিকে গ্রামের ছেলে মেয়েদের কে সপ্তাহে একদিন করে বাংলা শেখানোর জন্য অনুরোধ করা হবে এ কথা জানালেন মাতাজী আশ্রমের সঞ্চালক, ট্রাস্টি,বাংলা ভাষা প্রেমী কবি,লেখক ও সমাজ সেবক সুনীল কুমার দে।আমাদের ভাষা ও সংস্কৃতি কে বাঁচানোর দায়িত্ব আমাদের ,সরকারের নয়।তাই বাংলা ভাষা ভাষী মানুষ সচেতন হউন ও মানসিকতার পরিবর্তন করুন।ঘরে ঘরে শুরু হউক আমাদের মাতৃভাষা বাংলা ও আমাদের সংস্কৃতিকে বাঁচানোর অভিযান।অনেক দেরি হয়ে গেছে,আর দেরি নয়।সবাই মিলে নিজেদের ভাষা ও সংস্কৃতি কে বাঁচানোর দায়িত্ব নিন।যে যেখানে আছেন সেখান থেকেই কাজ শুরু করুন।
আবেদক,,,
সুনীল কুমার দে
মোবাইল,,8084226695
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

 --ADVERTISEMENT--

 --ADVERTISEMENT--

RECOMMENDATION VIDEO 🠟

 --ADVERTISEMENT--

 --ADVERTISEMENT--